শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeআইন-আদালতরিজেন্ট-জেকেজি সম্পর্কে যা জানি বলেছি : ডা. আবুল কালাম

রিজেন্ট-জেকেজি সম্পর্কে যা জানি বলেছি : ডা. আবুল কালাম

বাংলাদেশ প্রতিবেদক: স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ বলেছেন, রিজেন্ট হাসপাতাল ও জেকেজি হেলথ কেয়ার সম্পর্কে যা জানি তা দুদকের অনুসন্ধান দলকে বলেছি। তদন্তাধীন বিষয় সম্পর্কে এ মুহূর্তে আমার পক্ষে এর বেশিকিছু বলা সম্ভব নয়।

আজ বৃহস্পতিবার দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রধান কার্যালয়ে হাজির হওয়ার পর পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে বের হয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আবুল কালাম আজাদ বলেন, রিজেন্ট হাসপাতাল ও জেকেজি হেলথ কেয়ারের বিষয়ে দুর্নীতি দমন কমিশন তদন্ত করছে। সাবেক মহাপরিচালক হিসেবে আমি কী জানি, তার জন্য দুদকের তদন্ত কর্মকর্তা আজ আমাকে আসার অনুরোধ করেছিলেন। আমি যা জানি তা তাদের বিস্তারিত বলেছি।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার কিছু পরে টানা দ্বিতীয়দিনের মতো দুদক কার্যালয়ে আসেন আবুল কালাম আজাদ। এরপর সকাল ১০টা থেকে দুদকের পরিচালক শেখ মো. ফানাফিল্যার নেতৃত্বাধীন একটি দল তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে।

এর আগে গতকাল বুধবারও (১২ আগস্ট) করোনাকালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী কেনায় দুর্নীতির অনুসন্ধান তদন্তের তলবে দুদকে হাজির হয়েছিলেন আবুল কালাম আজাদ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments