টিএসসির জিনিয়াকে অপহরণের ঘটনায় লোপা দুই দিনের রিমান্ডে

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে ফুল বিক্রেতা শিশু জিনিয়াকে অপহরণের ঘটনায় গ্রেপ্তার লোপা তালুকদার দুই দিনের রিমান্ডে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) লোপা তালুকদারকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। অপহরণের ঘটনায় রাজধানীর শাহবাগ থানায় দায়ের করা মামলায় সুষ্ঠু তদন্তের স্বার্থে লোপাকে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্যদিকে জিনিয়াকে তার মায়ের জিম্মায় দেন ঢাকা মহানগর হাকিম ইলিয়াস মিয়া।

১লা সেপ্টেম্বর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে নিখোঁজ হয় ৯ বছরের শিশু জিনিয়া। নিখোঁজের পরের দিন শাহবাগ থানায় জিডি করেন জিনিয়ার মা। ক্যাম্পাসের প্রিয়মুখ জিনিয়া নিখোঁজের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সোচ্চার হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

জিনিয়া ক্যাম্পাসে তার মায়ের সাথে ফুল বিক্রি করতো। নিখোঁজের ৬ দিন পর বিশেষ অভিযানে গতকাল সোমবার নারায়ণগঞ্জের আমতলা এলাকা থেকে জিনিয়াকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। পুলিশ বলছে, অপহরণ করা হয়েছিল জিনিয়াকে।

এ ঘটনায় লোপা তালুকদার নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ বলছে, লোপা তালুকদার নিজেকে গণমাধ্যমকর্মী হিসেবে পরিচয় দিয়েছেন। কিন্তু কোনো গণমাধ্যমের সঙ্গে তাঁর সম্পৃক্ততা পাওয়া যায়নি।

এদিকে, মেয়েকে ফিরে পেয়ে প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন জিনিয়ার মা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

ট্রাকচালক স্বামী দুর্ঘটনায় মারা যাওয়ার পর জিনিয়াসহ তিন সন্তানকে নিয়ে মা প্রায় পাঁচ বছর ধরে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় বসবাস করে আসছেন।

Previous articleশার্শায় হ্যান্ডকাপসহ দুই মাদক ব্যবসায়ীর পলায়ন, ১৬ ঘন্টার অভিযানে পুণরায় আটক
Next articleচান্দিনায় প্রেমিককে বিয়ে না করায় ৭ বন্ধু মিলে প্রেমিকাকে গণধর্ষণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।