শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeআইন-আদালতকনক সারোয়ারের ইউটিউব কন্টেন্ট ব্লকের নির্দেশ

কনক সারোয়ারের ইউটিউব কন্টেন্ট ব্লকের নির্দেশ

বাংলাদেশ প্রতিবেদক: সাংবাদিক কনক সারোয়ারের দেশবিরোধী ইউটিউব চ্যানেলের কন্টেন্ট ব্লক করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। স্বরাষ্ট্র মন্ত্রণালয় সচিব ও বিটিআরসির চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের এ নির্দেশ বাস্তবায়ন করতে বলেছেন আদালত।

এক রিট আবেদনের প্রাথমিক শুনানি নিয়ে মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদারের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক।

পরে শাহ মঞ্জুরুল হক বলেন, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) ড. অলি আহমেদসহ বেশকয়েকজনের বিরুদ্ধে গত ১৭ আগস্ট একটি ইউটিউব চ্যানেলে দেশবিরোধী বক্তব্য প্রকাশিত হয়। সাংবাদিক কনক সারোয়ার তার নিজস্ব ইউটিউব চ্যানেলে ওই দেশবিরোধী কন্টেন্ট প্রচার করেন। তাই এর বিরুদ্ধে প্রতিকার হিসেবে গত ১৭ নভেম্বর হাইকোর্টে একটি রিট দায়ের করা হয়। সে রিটের শুনানি নিয়ে আদালত এ আদেশ দিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments