বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeআইন-আদালতদুদকের ডাকে সাড়া নেই পিকে’র বান্ধবীর

দুদকের ডাকে সাড়া নেই পিকে’র বান্ধবীর

বাংলাদেশ প্রতিবেদক: তলব করার পরও দুদকে হাজির হননি তিন হাজার ৬০০ কোটি টাকা অর্থপাচারের অভিযোগে পলাতক পিকে হালদারের বান্ধবী অবন্তীকা বড়াল। গত ২২ ডিসেম্বর (মঙ্গলবার) তাকে হাজির হতে তলব করে ছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার (২৮ ডিসেম্বর) তার দুদকে হাজির হওয়ার কথা ছিল।

দুদক আইনজীবী খুরশীদ আলম খান জানান, তলবে তিনি হাজির হননি। যেহেতু তিনি হাজির হননি তাহলে পরবর্তী প্রক্রিয়া কি হবে জানতে চাইলে দুদক আইনজীবী জানান, আইন তার নিজস্ব গতিতে চলবে।

তিনি আরও জানান, পিকে’র বান্ধবী অবন্তীকা বড়াল পিপলস লিজিংয়ে রিসিপশনিষ্ট হিসেবে চাকরি করতো। তার একাউন্টে পিকে হালদারের অর্থের লেনদেন হতো, সে বিষয়েই জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডাকা হয়েছিল।

এর আগে দুদকের আইনজীবী জানিয়েছিলেন, আলোচিত প্রশান্ত কুমার হালদার পলাতক থাকা অবস্থায় দেশে থাকা বান্ধবীদের সঙ্গে যোগাযোগ রাখছেন। তার একাধিক বান্ধবীর খোঁজ পাওয়ার কথাও জানিয়েছিলেন দুদক আইনজীবী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments