বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeআইন-আদালতখতনা করতে এসে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

খতনা করতে এসে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

বাংলাদেশ প্রতিবেদক: খতনা করতে গিয়ে রাজধানীর মালিবাগে শিশু আহনাফ তাহমিদ আয়হামের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। পুলিশের করা এক আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী বুধবার রিমান্ড ও জামিন নামঞ্জুর করে জেলগেটে দুইদিনের জিজ্ঞাসাবাদের এ আদেশ দেন। একইসঙ্গে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আসামিরা হলেন-১৭ ডিআইটি রোড, মালিবাগ চৌধুরীপাড়া জে এস ডায়াগনস্টিক অ্যান্ড মেডিকেল চেকআপ সেন্টার ও হাসপাতালের পরিচালক ডা. এস এম মুক্তাদির ও ডা. মাহাবুব মোরশেদ। মঙ্গলবার রাতে রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়ার জে এস ডায়াগনস্টিক অ্যান্ড মেডিকেল চেকআপ সেন্টারে এ শিশুমৃত্যুর ঘটনাটি ঘটে।

মারা যাওয়া দশ বছর বয়সী আহনাফ তাহমিদ মতিঝিল আইডিয়াল স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। মঙ্গলবার রাতে আহনাফের সুন্নতে খতনা করাতে আসেন তার বাবা ফখরুল আলম ও মা খায়কুন নাহার চুমকি। রাত ৮টার দিকে খতনা করানোর জন্য অ্যানেস্থেসিয়া দেওয়ার পর আর ঘুম ভাঙেনি আহনাফের। এর ঘণ্টাখানেক পর হাসপাতালটির পক্ষ থেকে তাকে মৃত ঘোষণা করা হয়। এ ঘটনায় শিশুর বাবা মোহাম্মদ ফখরুল আলম বাদী হয়ে হাতিরঝিল থানায় মামলা করেন। মামলায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করা হয়েছে।

আহনাফের স্বজনদের অভিযোগ, তাকে লোকাল অ্যানেস্থেসিয়া দেওয়ার কথা থাকলেও ফুল অ্যানেস্থেসিয়া দেওয়া হয়। যে কারণে তার জ্ঞান ফেরেনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments