শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeজাতীয়সাদেক হোসেন খোকার ছেলে-মেয়ের আগাম জামিন নামঞ্জুর

সাদেক হোসেন খোকার ছেলে-মেয়ের আগাম জামিন নামঞ্জুর

আজকের কাগজ: ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন ও মেয়ে সারিকা সাদেকের আগাম জামিনের আবেদন নামঞ্জুর করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাদের দু’জনকে আগামী ৪ সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

অবশ্য আদালত বলেছে, আত্মসমর্পণ করে তারা জামিনের আবেদন করলে আইন অনুযায়ী নিম্ন আদালত বিষয়টি বিবেচনা করতে পারবে।

প্রসঙ্গত, ইশরাক হোসেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ থেকে বিএনপির মনোনয়ন পেয়েছেন।

এর আগে, বুধবার একটি একটি দুর্নীতি মামলায় ইশরাকের বাবা সাদেক হোসেন খোকার ১০ বছরের সাজার রায় দেন আদালত। যদিও বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী সাদেক হোসেন কয়েক বছর ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

প্রসঙ্গত, সম্পদের তথ্য-বিবরণী চেয়ে ২০০৮ সালের ১ সেপ্টেম্বর ইশরাক হোসেন ও সারিকা সাদেককে আলাদা নোটিশ দেয় দুর্নীতি দমন কমিশন। কিন্তু তারা তা না দেওয়ায় ২০১০ সালের ২৯ ও ৩০ আগস্ট রমনা থানায় দুটি মামলা করেন দুদকের সহকারী পরিচালক মো. সামছুল আলম। দুদক সম্প্রতি অভিযোগপত্র অনুমোদন দেওয়ায় ইশরাক ও সারিকা আগাম জামিনের আবেদন জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments