বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeজাতীয়শেখ হাসিনার সময়ে গণমাধ্যমের বিকাশ ঘটেছে: হাছান মাহমুদ

শেখ হাসিনার সময়ে গণমাধ্যমের বিকাশ ঘটেছে: হাছান মাহমুদ

কাগজ প্রতিবেদক: নতুন মন্ত্রীসভার তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আগামীতে উন্নত সমৃদ্ধ দেশ গড়ার জন্য আমরা যে কাজ করে যাচ্ছি। যে ভিশন নিয়েছি। শেখ হাসিনার নেতৃত্বে সেটা আমরা বাস্তবায়ন করবো। আর সেজন্য গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই আমরা গণমাধ্যমের সহযোগিতা চাই।

আজ মঙ্গলবার দুপুরে সচিবালয়ে নিজ দফতরে প্রথম বসেই তিনি সাংবাদিকদের এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এর আগে দফতরে তথ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনার সময়ে গণমাধ্যমের বিকাশ ঘটেছে। তাছাড়া টেলিভিশন এবং অনলাইন গণমাধ্যমের ব্যাপক বিকাশ ঘটেছে শেখ হাসিনা সময়েই। তবে আমরা জানি- অনেক ভুয়া অনলাইন কিছু উল্টা-পাল্টা তথ্য দিয়ে বিভ্রান্তির সৃষ্টি করছে। অনেকের চরিত্র হননের চেষ্টা করছে তারা। আমরা আপনাদের (সাংবাদিকদের) সহযোগিতা নিয়ে এগুলো মোকাবিলা করবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments