বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeজাতীয়শিক্ষার মান ঠিক করতে হবে: দীপু মনি

শিক্ষার মান ঠিক করতে হবে: দীপু মনি

কাগজ প্রতিবেদক: মানসম্মত শিক্ষার ওপর গুরুত্বারোপ করেছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। তিনি বলেছেন, শিক্ষার মান ঠিক মতো করতে হবে। যেখানে যত দুর্বলতা ও অসংগতি রয়েছে, সেগুলো সবাই মিলে দূর করতে হবে।

আন্তর্জাতিক শিক্ষা দিবস উপলক্ষে আজ বৃহস্পতিবার রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে এক আলোচনাসভায় শিক্ষামন্ত্রী এসব কথা বলেন। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এবং বাংলাদেশ ইউনেসকো জাতীয় কমিশনের যৌথ উদ্যোগে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী দীপু মনি বিজ্ঞান, তথ্যপ্রযুক্তি, গবেষণা এবং ভাষা ও গণিতে মনোযোগ বাড়ানোর ওপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, ‘যতটুকু করি, সেটি যেন মানসম্মতভাবে করি। আমাদের অনেক অর্জন আছে, আরও করতে হবে।’

শিক্ষক ও শিক্ষা পরিবারের কর্মকর্তা-কর্মচারীদের সংবেদনশীলতা, সচেতনতা নিয়ে কাজ করার আহ্বান জানান দীপু মনি।

অভিভাবকদের উদ্দেশে শিক্ষামন্ত্রী বলেন, সন্তানেরা শুধু ভালো ছাত্রছাত্রী হবে, পরীক্ষার ফলাফল ভালো হবে, শুধু তা নয়, তারা যেন ভালো মানুষ হয়, সুনাগরিক হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments