শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeজাতীয়এফ আর টাওয়ারে ভয়াবহ আগুন, জীবন বাঁচাতে লাফিয়ে পড়ছে মানুষ

এফ আর টাওয়ারে ভয়াবহ আগুন, জীবন বাঁচাতে লাফিয়ে পড়ছে মানুষ

কাগজ প্রতিবেদক: রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডের এফ আর টাওয়ারে আগুনের ভয়াবহ থেকে জীবন বাঁচাতে ভবন থেকে লাফিয়ে পড়ছে আটকা পড়া মানুষ। বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে টাওয়ারের ৯ তলায় আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রেণে চেষ্টা করছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এনায়েতউল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রাণ বাঁচাতে হুড়োহুড়ি করে নামতে গিয়ে বেশ কয়েকজন আহতও হয়েছেন। আগুন লাগার কারণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি ফায়ার সার্ভিস কর্মীরা।

ভবনটিতে দ্যা ওয়েভ গ্রুপ, হেরিটেজ এয়ার এক্সপ্রেস, আমরা টেকনোলজিস লিমিটেড ছাড়াও অর্ধশতাধিক অফিস রয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, ১১ তলা থেকে নয়জনকে লাফিয়ে পড়তে দেখেছি। লাফিয়ে পড়ার কারণে রাস্তায় রক্ত পড়ে থাকতে দেখা গেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী রায়ান খান আজকের কাগজকে বলেন, আমরা তিন-চারজন নিচে দাঁড়িয়ে নাস্তা করছিলাম। ভবনটির নবম তলায় দাউ দাউ করে প্রচুর ধোঁয়া বের হতে দেখি আমরা। অনেককে জীবন বাঁচাতে ভবন থেকে লাফিয়ে নিচে নামতে দেখি। তখনই আমি ৯৯৯ এ ফোন দেই। পাশাপাশি আরও ২-৩ জন ফায়ার সার্ভিসে ফোন দিয়েছে। কয়েক মিনিটের মধ্যে ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট সেখানে উপস্থিত হয়। এর মধ্যে ল্যাডার ইউনিট (বহুতল ভবন থেকে উদ্ধারকারী সিঁড়ি) ও মোটরসাইকেল ইউনিট ছিল।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ছাড়াও ভবনের নিজস্ব নিরাপত্তাকর্মীরা অবস্থান করছেন। ভবনের অধিকাংশ লোকই নিচে নেমে অবস্থান নিয়েছে।

ভেতরে অনেকে আটকা পড়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments