দুর্বৃত্তের রামদার কোপে রক্তাক্ত সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমন

বাংলাদেশ প্রতিবেদক: নির্বাচনের দায়িত্ব পালনকালে মোস্তাফিজুর রহমান সুমন নামের এক অনলাইন সাংবাদিককে কুপিয়েছে আ’লীগের কর্মীরা। সকাল থেকে অনেক কেন্দ্রে সংঘর্ষ, ধাওয়া পাল্টা-ধাওয়া, মারধরের ঘটনা ঘটেছে। অনেক কেন্দ্রে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন সংবাদকর্মীরাও।

বেলা ১১টার পর রাজধানীর মোহাম্মদপুরের জাফরাবাদ কেন্দ্রে মোস্তাফিজুর রহমান সুমন নামে এক সাংবাদিকের ওপর হামলা করেছেন আওয়ামীলীগ সমর্থিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর কর্মীরা। এসময় তিনি তাদের সশস্ত্র মহড়ার ছবি তুলতে গেলে এ হামলার শিকার হন বলে জানা গেছে।

জানা যায়, জাফরাবাদের সাদেক খান রোডে ঢাকা দক্ষিণ সিটির ৩৪ নম্বর ওয়ার্ডের আওয়ামীলীগ সমর্থিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ হোসেন খোকনের (টিফিন ক্যারিয়ার মার্কা) সমর্থকরা তাকে মেরে রক্তাক্ত করেছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, নির্বাচনের দায়িত্ব পালনরত অবস্থায় সুমনের উপর এই হামলা হয়েছে।

তিনি অনলাইন নিউজ পোর্টাল আগামী নিউজ ডটকমের অপরাধ বিষয়ক প্রতিবেদক। আহত সুমনকে প্রথমে শিকদার মেডিকেল হাসপাতালে নেয়া হয়। পরে তাকে সেখান থেকে রেফার্ড করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) বলেছে, সংগঠনটির সদস্য মোস্তাফিজুর রহমান সুমনের ওপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। ঢাকা সিটি করপোরেশনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে রায়ের বাজার সাদেক খান রোডে এ হামলার শিকার হন। এসময় তাকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে সংগঠনটি। সঙ্গে সঙ্গে জড়িতদে দ্রুত গ্রেফতারপূর্বক আইনের আওতায় আনার দাবি জানানো হয়।