বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeজাতীয়ঘরে বসে আরামে ফেসবুক ব্যবহার করেছে তাই ভোটকেন্দ্রে যাননি অনেকে: ইসি সচিব

ঘরে বসে আরামে ফেসবুক ব্যবহার করেছে তাই ভোটকেন্দ্রে যাননি অনেকে: ইসি সচিব

বাংলাদেশ প্রতিবেদক: অনেকে ঘরে বসে আরাম আয়েশ করেছেন, ফেসবুক ব্যবহার করেছেন তাই ভোটকেন্দ্রে যাননি বলে জানিয়েছেন ইসি সচিব মো. আলমগীর।

রোববার (০২ ফেব্রুয়ারি) দুপুরে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এরআগে ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত দুই সিটির ভোট অবাধ ও সুষ্ঠু হয়েছে বলে জানান প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। শনিবার (০১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নির্বাচন কমিশন কার্যালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সিইসি বলেন, ৩০ শতাংশের নিচে ভোট পড়েছে, এর বেশি নয়। যারা কেন্দ্রে গিয়েছেন সবাই ভোট দিতে পেরেছেন। কেউই ভোট না দিয়ে ফেরেননি।

নির্বাচনে ভোটার উপস্থিতি কম হওয়ায় ভোট কেন্দ্রগুলোতে এক রকম অলস সময় কাটান প্রার্থীদের পোলিং এজেন্ট এবং নির্বাচনী কর্মকর্তারা।

সকাল থেকে ভোটার উপস্থিতি কম দেখার পর নির্বাচনী কর্মকর্তা থেকে শুরু করে প্রার্থীরাও বলেছিলেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে। কিন্তু বেলা সোয়া একটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল কেন্দ্রে দেখা গেছে, চুপচাপ বসে আছেন পোলিং এজেন্ট এবং প্রিসাইডিং অফিসাররা। কার্জন হল এবং বিজ্ঞান অনুষদের ভূ-তত্ব বিভাগ- সব মিলিয়ে সেখানে ৩ হাজার ৩শ ভোটার ভোট দেয়ার কথা। কার্জন হলে রয়েছে ৭টি বুথ, একটি বুথে দেখা যায়, ৩১৪ ভোটারের মধ্যে মাত্র ২১টি ভোট পড়েছে।

এদিকে ভোটার উপস্থিতি কম হওয়া নিয়ে হতাশা প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদাও।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments