বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeজাতীয়না ফেরার দেশে চলে গেলেন দেশের প্রথম অর্থ সচিব খন্দকার আসাদুজ্জামান

না ফেরার দেশে চলে গেলেন দেশের প্রথম অর্থ সচিব খন্দকার আসাদুজ্জামান

আব্দুল লতিফ তালুকদার: না ফেরার দেশে চলে গেলেন টাঙ্গাইল-২ (ভুঞাপুর-গোপালপুর) আসনের সাবেক সংসদ সদস্য, প্রবীন আওয়ামীলীগ নেতা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিব খন্দকার আসাদুজ্জামান।
আজ শনিবার (২৫ এপ্রিল) বিকেল সোয়া ৪ টায় ঢাকায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না-লিল্লাহ–রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধ্যকজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।
মৃত্যকালে তিনি স্ত্রী, ছেলে মশিউজ্জামান রুমেল, মেয়ে টাঙ্গাইল সংক্ষিত মহিলা আসনের এমপি অপরাজিতা হকসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।
পারিবারিক সুত্রে জানা গেছে, আগামীকাল (২৬ এপ্রিল) রবিবার তার মরদেহ নিজ গ্রাম টাঙ্গাইলের গোপালপুরে নারুচিতে নিয়ে আসা হবে৷ সেখানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ রাষ্ট্রিয় মর্যাদায় দাফন করা হবে।
উল্লেখ্য,খন্দকার আসাদুজ্জামান ১৯৩৫ সালের ২২ অক্টোবর জন্মগ্রহন করেন। তিনি টাঙ্গাইল-২ গোপালপুর- ভূঞাপুর আসন থেকে ১৯৯৬ সালে সপ্তম, ২০০৮ সালে নবম ও ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments