বুধবার, মে ৮, ২০২৪
Homeজাতীয়স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করুন : কাদের

স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করুন : কাদের

বাংলাদেশ প্রতিবেদক: মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে জনাসমাগম এগিয়ে স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ অবস্থানে থেকে ঈদ উদযাপন করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার সকালে তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে তিনি এ আহ্বান জানান।

শুরুতেই মাসব্যাপী সিয়াম সাধনার পর দেশবাসীকে মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সেতুমন্ত্রী।

তিনি বলেন, ‘এবারের ঈদ শেষ নয়, পরবর্তী সুরভিত সকালের, বর্ণময় ঈদের।’

কাদের বলেন, ‘বৈশ্বিক মহামারি করোনা সংকটে আজ বিশ্ব সমাজ আক্রান্ত। এ সংকটে সুনিশ্চিত ও নিরাপদ ভবিষ্যতের স্বার্থে জনসমাগম এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ অবস্থানে থেকে ঈদ উদযাপন করুন।’

করোনা সংকটে সবাইকে সাহস ও মনোবল নিয়ে এগিয়ে আসার আহবান জানিয়ে কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও মানবিক নেতৃত্বে অতীতের মতো এবারও সংকটের সাগর পেরিয়ে তীরে পৌঁছাব আমরা, ইনশাআল্লাহ।’

এ সময় মনের গহীনের আলো জ্বেলে অমানিশার আঁধার দূর করে সহমর্মিতার সহজাত বাঙ্গালির চেতনায় জাগিয়ে তোলারও আহ্বান জানান ওবায়দুল কাদের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments