শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeজাতীয়করোনায় মারা গেলেন ডা. ফিরোজা, স্বামীর অবস্থা আশঙ্কাজনক

করোনায় মারা গেলেন ডা. ফিরোজা, স্বামীর অবস্থা আশঙ্কাজনক

বাংলাদেশ প্রতিবেদক: করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ডা. ফিরোজা বেগম মারা গেছেন। বৃহস্পতিবার ভোর ৬টায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার স্বামী ডা. শফিকুর রহমান রুনু হাসপাতালে চিকিৎসাধীন আছেন, তার অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি, রাইটস অ্যান্ড রেস্পন্সিবিলিটিজের (এফডিএসআর) যুগ্ম সম্পাদক ডা. রাহাত আনোয়ার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ডা. ফিরোজা বানু মিনু রাজশাহী মেডিকেল কলেজের ১৪তম ব্যাচের ছাত্রী। করোনা আক্রান্ত হয়ে বৃহস্পতিবার ভোরে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার স্বামী ডা. শফিকুর রহমান রুনু চক্ষু বিশেষজ্ঞ ও কনসালটেন্ট। তিনি একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থাও আশঙ্কাজনক। আমরা তার দ্রুত সুস্থতা কামনা করছি।

ডা. রাহাত আনোয়ার জানান, এ নিয়ে করোনায় এখন পর্যন্ত ৫১ জন চিকিৎসকের মৃত্যু হয়েছে। আর করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ৮ জন চিকিৎসক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments