সিনহা হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন

বাংলাদেশ প্রতিবেদক: অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন করা হয়েছে। র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার খাইরুল ইসলামকে নতুন তদন্ত কর্মকর্তা হিসেবে নিযুক্ত করা হয়েছে। শুরুতে র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) জামিল আহমদকে এ মামলায় তদন্ত কর্মকর্তা নিযুক্ত করা হয়েছিল। মামলার অধিকতর তদন্তের জন্য বিভিন্ন চাঞ্চল্যকর মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে কাজ করা খাইরুল ইসলামকে এ দায়িত্ব দেয়া হলো।

শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নতুন তদন্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ খায়রুল ইসলাম মেধা সম্পন্ন, দূরদর্শী ও বিচক্ষণ কর্মকর্তা। অতীতে বেশ কিছু চাঞ্চল্যকর মামলার তদন্ত কর্মকর্তা হিসেবে তিনি সুনাম ও সফলতার সঙ্গে পেশাদারিত্বের পরিচয় দিয়েছেন।

Previous articleগোপালগঞ্জ বিশ্ববিদ্যালয়ের চুরি যাওয়া ৩৪টি কম্পিউটার ঢাকায় উদ্ধার
Next articleকম্পিউটারগুলো চুরি করেছিলেন যুবলীগ নেতা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।