বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeজাতীয়শিপ্রার মালপত্রের দুটি তালিকা, রামু থানার ওসির ক্ষমা প্রার্থনা

শিপ্রার মালপত্রের দুটি তালিকা, রামু থানার ওসির ক্ষমা প্রার্থনা

বাংলাদেশ প্রতিবেদক: অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানকে হত্যার সময় তার সঙ্গে থাকা শিপ্রার মালপত্রের দুটি তালিকা করার ঘটনায় নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের রামুর ওসি মো. আবুল খায়ের।

শিপ্রার আইনজীবী মাহবুবুল আলম টিপু জানান, বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে রামুর আমলী আদালতে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চান তিনি। এই আদালতের বিচারক ছিলেন দেলোয়ার হোসেন।

গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সিনহা।

সিনহা ডকুমেন্টারি বানানোর জন্য কক্সবাজারের হিমছড়ি এলাকায় গিয়েছিলেন। ওই কাজে তার সঙ্গে ছিলেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগের শিক্ষার্থী সিফাত ও শিপ্রা।

সিনহা নিহত হওয়ার পর পুলিশ সিফাত ও শিপ্রার বিরুদ্ধে মামলা করে। এছাড়া পুলিশ একটি সাধারণ ডায়েরিও (জিডি) করে।

আইনজীবী মাহবুবুল বলেন, “মামলার পর আবার জিডি করার প্রশ্ন আসে না। আবার পুলিশ ওই মামলায় শিপ্রার মালপত্রের একটি তালিকা করার পাশাপাশি জিডি-মূলে আরও একটি তালিকা করে। দুটি তালিকায় আবার গরমিল দেখা যায়।

“রামু থানার ওসিকে এর কারণ জানাতে আদেশ দিয়েছিল আদালত। রামু থানার বর্তমান ওসি মো. আবুল খায়ের আদালতে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments