শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeজাতীয়তিতাসের তদন্ত প্রতিবেদন বানোয়াট ও মিথ্যা: মসজিদ কমিটি

তিতাসের তদন্ত প্রতিবেদন বানোয়াট ও মিথ্যা: মসজিদ কমিটি

বাংলাদেশ প্রতিবেদক: বিস্ফোরণে প্রাণহানির ঘটনায় তিতাস কর্তৃপক্ষের প্রতিবেদনকে সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা দাবি করে তা প্রত্যাখান করেছে নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা জামে মসজিদ কর্তৃপক্ষ। এলাকাটিতে গ্যাসের সংযোগ নেয়ার আগেই মসজিদের কাঠামোর স্থাপনা করা হয়েছে বলে তাদের দাবি।

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে দুর্ঘটনার পর অনুসন্ধান করতে মসজিদের পাশের রাস্তা খুঁড়ে গ্যাসের পাইপে লিকেজের সন্ধান পায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

গেল রমজান মাসে বিদ্যুৎ সরবরাহ নির্বিঘ্ন করতে প্রতিবারের মতো এবারও কর্তৃপক্ষের মৌখিক অনুমতিতে অবৈধ বিদ্যুৎ সংযোগ নেয়া হয়েছিলো বলে দাবি মসজিদ কর্তৃপক্ষের। আর এলাকায় গ্যাস সংযোগ যাওয়ার আগে মসজিদটির বর্তমান স্থাপনা তৈরির দাবি করে পুরনো সংযোগ না সরিয়ে নতুন সরবরাহ লাইন দেয়ার কারণেই দুর্ঘটনায় এতো প্রাণহানি ঘটেছে বলেও দাবি তাদের।

এলাকাবাসীর অভিযোগ, গ্যাসের লিকেজ সারাতে ঘুষের টাকা তুলতে মুসল্লিদের কাছ থেকে আগস্টের ২৮ তারিখে চাঁদা তোলা হয়েছিলো।

এদিকে, দুর্ঘটনায় এমন প্রাণহানি বন্ধে সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেয়ার দাবি স্বজনহারাদের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments