বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeজাতীয়স্বজন ও আইনজীবীদের সাক্ষাৎ পাবেন না ওসি প্রদীপ

স্বজন ও আইনজীবীদের সাক্ষাৎ পাবেন না ওসি প্রদীপ

বাংলাদেশ প্রতিবেদক: সীমান্ত উত্তেজনার মধ্যে লাদাখের প্রকৃত নিয়ন্ত্রণ রেখায় (এলএসি) এবার নতুন করে দূর পাল্লার ক্ষেপনাস্ত্র মোতায়েন করেছে ভারত। চীনা ক্ষেপনাস্ত্রগুলোর সঙ্গে পাল্লা দিতে এই ক্ষেপনাস্ত্রটি মোতায়েন করা হয়েছে বলে খবর ইন্ডিয়া টুডের।

খবরে বলা হয়, এর আগে এলএসি বরাবর টি-৯০, টি-৭২ ট্যাঙ্ক মোতায়েন করেছিল ভারত। এবার মোতায়েন করা হল ১০০০ কিলোমিটার পাল্লার ক্ষেপণাস্ত্র ‘নির্ভয়’।

‘নির্ভয়’ নামক ওই ক্ষেপনাস্ত্রটি তৈরি করেছে ডিফেন্স রিচার্স আ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের (ডিআরডিও)। সংস্থাটি জানিয়েছে, নীচু কোনো টার্গেটে নিখুঁত নিশানায় আঘাত হানতে পারে ভয়ঙ্কর এই মিসাইলটি।

এছাড়াও মাটি থেকে ১০০ মিটার থেকে ৪ কিলোমিটার উচ্চতার মধ্যে যে কোনো লক্ষ্যবস্তুতে নির্ভুল আঘাত হানতে পারে এই ক্ষেপণাস্ত্র। যার ফলে চীনের অনেকটা অংশ পর্যন্ত নিয়ন্ত্রণে রাখতে পারবে ভারতীয় সেনারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments