গৃহবধূ নির্যাতন: ৩ আসামিকে নিয়ে পিবিআইয়ের ঘটনাস্থল পরিদর্শন

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীতে গৃহবধূকে নির্যাতনের ঘটনায় প্রধান আসামি বাদলসহ ৩ জনকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পিবিআই।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় প্রধান আসামি বাদল, তিন নম্বর আসামি আবুল কালাম ও ৫ নম্বর আসামি সাজুকে নেয়া হয় ঘটনাস্থলে। এরআগে গতকাল এই নির্যাতনের ঘটনায় দায়ের করা দুটি মামলার তদন্ত ভার পায় পিবিআই।

চৌঠা অক্টোবর রাতে বেগমগঞ্জ মডেল থানায় নির্যাতিতা নারী বাদী হয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। দুই মামলায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে ১০ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ২সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢোকেন। বিষয়টি দেখতে পায় স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পরপুরুষের সঙ্গে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে জেলায় তথা দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। ঘটনায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।