বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeজাতীয়রায়হান হত্যা: মিছিলে-স্লোগানে উত্তাল সিলেট

রায়হান হত্যা: মিছিলে-স্লোগানে উত্তাল সিলেট

বাংলাদেশ প্রতিবেদক: পুলিশ ফাঁড়িতে নির্যাতনের ফলে সিলেট নগরীর আখালিয়া নেহারিপাড়ার রায়হান আহমদের মৃত্যুর প্রতিবাদে সিলেটে দল-মত নির্বিশেষে সবাই রাস্তায় নেমেছেন। মিছিলে-স্লোগানে উত্তাল হয়ে উঠে নগরী।

শুক্রবার নগরীর কোর্ট পয়েন্টসহ বিভিন্ন স্থানে সর্বস্তরের জনতাকে প্রতিবাদ মিছিল ও সভা করতে দেখা গেছে।

জুমআর নামাজের পর নগরীর কুদরত উল্লাহ জামে মসজিদ ও কালেক্টরেট জামে মসজিদসহ বিভিন্ন মসজিদ থেকে মুসল্লিরা রায়হান হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মিছিল নিয়ে বের হন। মিছিলগুলো নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্ট ও কামরান চত্বরে এসে সভায় মিলিত হয়।
বিভিন্ন সংগঠনের প্রতিবাদ কর্মসূচি পালনকালে মিছিলে মিছিলে উত্তাল হয়ে উঠে বন্দরবাজার ও আশপাশ এলাকা। দল-মত নির্বিশেষে হাজার হাজার জনতা রায়হানের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসি নিশ্চিত করার দাবি জানান।

এদিকে, উলামা পরিষদ সিলেটের প্রতিবাদ কর্মসূচিতে একাত্মতা পোষণ করে এতে যোগ দেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments