শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeজাতীয়কমিশন ও সরকারকে প্রশ্নবিদ্ধ করতেই নির্বাচনে অংশ নিয়েছিল বিএনপি: কাদের

কমিশন ও সরকারকে প্রশ্নবিদ্ধ করতেই নির্বাচনে অংশ নিয়েছিল বিএনপি: কাদের

বাংলাদেশ প্রতিবেদক: পোলিং এজেন্ট না দিয়ে নামমাত্র নির্বাচনে অংশ নিয়ে নির্বাচন কমিশনকে বিতর্কিত করতে চেয়েছে বিএনপি। নির্বাচন প্রশ্নবিদ্ধ করার এটি তাদের পুরানো কৌশল। এমন অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার রাজধানীর বনানী কবরস্থানে ১৫ আগস্টের শহীদদের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে এদিন শ্রদ্ধা জানানো হয়। ওবায়দুল কাদের, কারবালার প্রান্তরের চেয়েও ভয়াবহ ছিল ১৫ আগস্টের হত্যাকাণ্ড। খুনিরা শেখ রাসেলকেও ছাড়েনি।

এর আগে ১৫ আগস্টে শহীদদের রুহের মাগফেরাত কামনায় কবরস্থান প্রাঙ্গণে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এদিন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ সহযোগী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো শ্রদ্ধা নিবেদন করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments