শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeজাতীয়সাঈদ খোকনের আমলের দুর্নীতি খতিয়ে দেখা হবে: তাপস

সাঈদ খোকনের আমলের দুর্নীতি খতিয়ে দেখা হবে: তাপস

বাংলাদেশ প্রতিবেদক: ফুটওভার ব্রিজসহ আগের মেয়রের (সাঈদ খোকন) আমলের অপ্রয়োজনীয় প্রকল্পের দুর্নীতি খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস। সম্ভব্যতা যাচাই ছাড়া গ্রহণ করা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিগত সময়ের প্রকল্পগুলোও খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

বুধবার (১১ নভেম্বর) নির্মাণাধীন ৬টি ফুটওভারব্রিজের কাজের অগ্রগতি পরিদর্শন করে সাংবাদিকদের এসব কথা জানান ব্যারিস্টার ফজলে নূর তাপস।

ফুটওভারব্রিজের নির্মাণ কাজ পরিদর্শনকালে রাস্তা দখল করায় নিজ কর্মকর্তাদেরও শাসন মেয়র তাপস।

তিনি সাংবাদিকদের বলেন, বিগত সময়ে যত্রতত্র যেসব প্রকল্প গ্রহণ করা হয়েছে, সেগুলো সঠিকভাবে সম্ভাব্যতা যাচাইও করা হয়নি, তার বাস্তবায়নও সঠিকভাবে হয় না। এগুলোতে কোনো দুর্নীতি আছে কিনা তা আমরা খতিয়ে দেখছি।

অন্যান্য জেলার বাস রাজধানীতে ঢুকতে দেওয়া হবে না এমন মন্তব্য করে ডিএসসিসি মেয়র বলেন, যানজট নিরসণে রাস্তা থেকে ধীরগতির যান তুলে দেওয়া হবে। এসব যানোহন আমরা নিবন্ধনের আওতায় নিয়ে আসছি। বিগত ৩৪ বছর ধরে এসব যানবাহন নিবন্ধনের ব্যাপারে কোনো উদ্যোগ নেওয়া হয় না।

এসময় ডেঙ্গু প্রতিরোধে চলমান ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মেয়র ফজলে নূর তাপস।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments