শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeজাতীয়একবিন্দু মাটিও সন্ত্রাসীদের ব্যবহার করতে দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

একবিন্দু মাটিও সন্ত্রাসীদের ব্যবহার করতে দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: দেশের একবিন্দু মাটিও সন্ত্রাসীদের ব্যবহার করতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বাংলাদেশে সন্ত্রাসী বাহিনী আছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ‘তারা যাতে সীমান্ত দিয়ে পালাতে না পারে সে লক্ষ্যে কাজ করছে বিজিবি।’

বুধবার (৩০ ডিসেম্বর) সকালে পিলখানায় বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যদের পদক প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, ‘সীমান্তে সন্ত্রাসীদের অবস্থান থাকলেও অভিযানের সময় তারা দুর্গম এলাকায় পালিয়ে থাকে তাই তাদের গ্রেফতার করা যায় না।’

এছাড়া বাংলাদেশের সীমান্ত দিয়ে যাতে অন্য দেশের সন্ত্রাসীরা প্রবেশ করতে না পারে এবং বাংলাদেশ থেকেও যাতে সন্ত্রাসীরা অন্য দেশে পালিয়ে যেতে না পারে সেজন্য বিওপি বাড়নো হচ্ছে বলে জানান আসাদুজ্জামান খান কামাল।

সে সময়, বাংলাদেশের একবিন্দু মাটিও সন্ত্রাসীদের ব্যবহার করতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

থার্টি ফাস্ট নাইটকে কেন্দ্র করে কোন নিরাপত্তা হুমকি নেই, তবে আইনশৃঙ্খলা বাহিনী সব সময় যেকোন ধরনের পরিস্থিতি মোকাবেলার জন্য প্রস্তুত আছে বলেও জানান আসাদুজ্জামান খাঁন কামাল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments