শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeজাতীয়শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পথে সরকার, সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী : কাদের

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পথে সরকার, সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী : কাদের

বাংলাদেশ প্রতিবেদক: ফেব্রুয়ারি থেকে সীমিত পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে শিক্ষাপ্রতিষ্ঠান পুরোপুরি খোলার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত নেবেন বলেও জানান তিনি।

বুধবার (৬ জানুয়ারি) সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগ সরকারের টানা এক যুগ উপলক্ষে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ কথা জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, আগামী মার্চ থেকে শিক্ষাপ্রতিষ্ঠান পুরোপুরি খোলার বিষয়ে সরকার সিদ্ধান্ত নিতে যাচ্ছে। সরকার উন্নয়ন ও অগ্রগতিতে মাইলফলক তৈরি করেছে বলেও জানান ওবায়দুল কাদের।

দেশে প্রথম করোনা ভাইরাস শনাক্ত হয় ৮ মার্চ। প্রথম মৃত্যুর খবর আসে ১৮ মার্চ। এরপর ভাইরাসটি যেন ব্যাপক আকারে ছড়িয়ে পড়তে না পারে সে জন্য লকডাউনের সিদ্ধান্ত নেয় সরকার। দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলো অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়। দেশের করোনা পরিস্থিতির আশানুরূপ উন্নতি না হওয়ায় একের পর এক বাড়তেই থাকে শিক্ষাপ্রতিষ্ঠানের অনির্দিষ্টকালীন ছুটি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments