শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeজাতীয়পীরগঞ্জে হামলাকারিরা কেউই পার পাবে না: তথ্যমন্ত্রী

পীরগঞ্জে হামলাকারিরা কেউই পার পাবে না: তথ্যমন্ত্রী

জয়নাল আবেদীন: তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ বলেছেন, রংপুরের পীরগঞ্জের জেলে পল্লীতে যারা হামলা চালিয়েছে তারা কেউই রেহাই পাবে না। এ ঘটনায় জড়িতদের দ্রুত চিহ্নিত ও আইনের আওতায় আনা হবে।

মঙ্গলবার সন্ধ্যায় পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের বড় করিমপুর জেলে পল্লী পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর সাথে কথা বলেন হাসান মাহমুদ। এ সময় তিনি বলেন -এই হামলা জামাত বিএনপির পরিকল্পিত। ক্ষতিগ্রস্থদের সান্তনা দিয়ে তিনি বলেন-সরকার সব সময় আপনাদের পাশে আছে এবং থাকবে। সরকারি পদস্থ কর্মকর্তা ও আওয়ামীলীগ নেতারা এ সময় মন্ত্রীর সাথে ছিলেন। এ সময় রংপুর ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন, রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য এ্যাড.হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীন আহমেদ, সহ- সভাপতি একেএম ছায়াদত হোসেন বকুল, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রাণী, রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি, মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি সহ রংপুর জেলা, মহানগর ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments