বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর নিউ মার্কেটের ব্যবসায়ী ও ছাত্রদের সংঘর্ষের নিউজ কভার করতে যাওয়া সাংবাদিকদের ওপর হামলাকারীদের খুঁজে বের করে বিচারের আওতায় আনা হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ে মন্ত্রীর নিজ দফতরে নবনিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নিউ মার্কেট সংঘর্ষে ১১ জন সাংবাদিক আহতের বিষয়ে এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, সেখানে একটি ঘটনা ঘটেছে। ঘটনাটি কারা ঘটিয়েছে, সেটা খুঁজে বের করা হচ্ছে। সেখানে যারা নিউজ কভার করতে গেছে তাদের কি ছাত্ররা আক্রমণ করেছে, নাকি ব্যবসায়ীরা আক্রমণ করেছে, সেটা খুঁজে বের করে বিচার হবে। এটার সঙ্গে গণমাধ্যমের স্বাধীনতা সম্পর্কিত নয়।

মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠক প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, মার্কিন রাষ্ট্রদূত মূলত সৌজন্য সাক্ষাতে এসেছেন। সেখানে আমাদের মধ্যে অনেক বিষয় নিয়ে আলোচনা হয়েছে। আমরা গণমাধ্যম নিয়ে আলোচনা করেছি। বাংলাদেশের গণমাধ্যম কিভাবে কাজ করে এবং সোশ্যাল মিডিয়া নিয়ে আলোচনা করেছি।

Previous article‘আপনাদের কোনো দোষ নেই, দোষ সব বিরোধী দলের’
Next articleসাংসদ ছোট মনিরের বিরুদ্ধে হত্যার হুমকির প্রতিবাদে ভূঞাপুরে বিক্ষোভ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।