মোঃ শাহীন আলম: দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ এলাকাটি পরিদর্শন করলেন চীনা রাষ্ট্রদূত। রোববার সকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় অবস্থিত এই সেচ প্রকল্প পরিদর্শন করেন তিনি।

এ সময় ঢাকায় নিযুক্ত চীনা রাষ্ট্রদূত লি জিমিং এর সাথে তিস্তা মহাপরিকল্পনা নিয়ে কথা বলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

মোতাহার হোসেন এমপি বলেন, দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তাকে নিয়ে চীনা রাষ্ট্রদূত লি জিমিং’কে দেখে মনে হলো তার মনোভাব পজেটিভ। আমরা আশা করি দ্রুত সময়ের মধ্যে সু-খবর পাবো।

এমপি আরও বলেন, ঢাকায় নিযুক্ত চীনা রাষ্ট্রদূত লি জিমিংসহ ৩ সদস্য বিশিষ্ট একটি দল লালমনিরহাট, নীলফামারী, দিনাজপুর, রংপুর ও গাইবান্ধা জেলায় চীনা কোম্পানী কৃর্তক বিভিন্ন প্রকল্প পরিদর্শনের পাশাপাশি তিস্তা ব্যারাজ এলাকা পরিদর্শন করেন। তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে যে সফলতা আসবে তা নিয়েও আমি কথা বলেছি। তার সাথে কথা বলে মনে হলো তিনি তিস্তা মহাপরিকল্পনা’র বিষয়টি পজেটিভ ভাবে গ্রহণ করেছেন। আমরা আশা করি দ্রুত সময়ের মধ্যে সু-খবর পাবো।

Previous articleউল্লাপাড়ায় গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে একজনের মৃত্যু
Next articleশ্রীমঙ্গলে দুর্লভ প্রজাতির ক্যান্টরের কুকরি সাপ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।