শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeজাতীয়পরীক্ষা-নিরীক্ষা শেষে বিস্ফোরণের কারণ জানা যাবে : স্বরাষ্ট্রমন্ত্রী

পরীক্ষা-নিরীক্ষা শেষে বিস্ফোরণের কারণ জানা যাবে : স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ‘রাজধানীর সিদ্দিক বাজারে বিস্ফোরণের কারণ জানতে পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। পরীক্ষা-নিরীক্ষা শেষে তারা সিদ্ধান্ত দিতে পারবে যে কেন বিস্ফোরণ হয়েছে।’

বুধবার (৮ মার্চ) দুপুরে পুরান ঢাকার সিদ্দিক বাজারের নর্থ সাউথ রোডে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত ভবন পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, ‘বিস্ফোরণের পর ভবনটি ঝুঁকিপূর্ণ ইমারতে পরিণত হয়েছে। ভবনের বেজমেন্ট ও নিচতলা যথেষ্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। যথেষ্ট সতর্কতা নিয়ে পরবর্তী উদ্ধার কার্যক্রম পরিচালনা করা হবে। ফায়ার সার্ভিস উদ্ধার কাজ করছে। তাদেরকে পুলিশ, সেনাবাহিনীসহ বিভিন্ন সংস্থা সহযোগিতা করছে।’

উল্লেখ্য, মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে গুলিস্তানের সিদ্দিক বাজারে একটি ভবনে বিস্ফোরণে অন্তত ১৮ জনের প্রাণহানি ঘটেছে। আহত অবস্থায় শতাধিক ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে অনেকের অবস্থা গুরুতর।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments