বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাঝিকরগাছায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঝিকরগাছায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

জহিরুল ইসলাম: শেখ হাসিনার বার্তা নারী পুরুষ সমতা, ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন জেন্ডার বৈষম্য করবে নিরসন এই স্লোগানকে সামনে রেখে যশোরের ঝিকরগাছায় ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টা উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের র‌্যালী ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) কেএম মামুনুর রশিদ’র সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক অফিসার অনিতা মল্লিকের স্বাগত বক্তব্যের মাধ্যমে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম।

জেডিও সংগঠনের নির্বাহী পরিচালক মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, উলাসী সৃজনী সংঘের প্রোগ্রাম কোঅর্ডিনেটর নাসনীন সুলতানা জেনি, উপজেলা ফিল্ড কোঅর্ডিনেটর নার্গিস আখতার, উপজেলা নারী সামাজিক এ্যাসোসিয়েশনে সাধারণ সম্পাদক ও নারী উদ্যোক্তা নাসরিন সুলতানা, সহ আরো অনেকে।

উল্লেখ্য, উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের র‌্যালী ও আলোচনা সভার সাথে যোগহন ব্র্যাক, উলাসী সৃজনী সংঘ ও আশ্বাস সংগঠন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments