মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeজাতীয়সহিংসতার ঘটনা খুব বেশি ঘটেনি: সিইসি

সহিংসতার ঘটনা খুব বেশি ঘটেনি: সিইসি

বাংলাদেশ প্রতিবেদক: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, কিছু কিছু ক্ষেত্রে সহিংসতা, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে । কিন্তু মোটাদাগে খুব বেশি ঘটেনি।

আজ বৃহস্পতিবার আগারগাঁও নির্বাচন ভবনে মানবাধিকার কমিশনের চেয়ারম্যানের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

সিইসি বলেন, ভোটাররা যেন অবাধে ভোটকেন্দ্রে যেতে পারেন তা নিশ্চিত করতে হবে। কেউ নির্বাচনে না এলে কমিশনের কিছু করার থাকে না।

শাসক দলের প্রার্থীরা আচরণবিধি ভঙ্গ করছেন, আপনারা মানাতে পারছেন না কেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমরা মাঠ পর্যায়ে সভা করেছি। তাদের কাছ থেকে খুব বেশি অভিযোগ পাইনি। প্রশাসনের ওপর তাদের আস্থা রয়েছে।’

তিনি বলেন, ভোটের দিন পোলিং এজেন্টকে ভারসাম্য রক্ষা করতে হবে। সেখানে অবাঞ্ছিত লোক যাতে প্রবেশ করতে না পারে সে ব্যাপারে কঠোর পদক্ষেপ নিতে হবে। গণমাধ্যম যদি অনিয়ম প্রচার করতে পারে তাহলে নির্বাচনের ক্রেডিবিলিটি বেড়ে যাবে।

এর আগে বৃহস্পতিবার বেলা ১১টায় প্রধান নির্বাচন কমিশনারের সভাকক্ষে এ বৈঠক শুরু হয়। মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদের নেতৃত্বে ইসির সঙ্গে বৈঠকে বসে আট সদস্যবিশিষ্ট একটি প্রতিনিধিদল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments