মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeঅন্যান্য সংবাদ৬ বছর বয়সেই পুলিশপ্রধান!

৬ বছর বয়সেই পুলিশপ্রধান!

কাগজ ডেস্ক: বুঝ হওয়ার পর থেকেই অ্যাবিগেইল রোজ আরিয়াস জীবনের লক্ষ্য ঠিক করে ফেলে।পরিবারের কেউ জিজ্ঞেস করলে অকপটে বলত বড় হলে পুলিশের সবচেয়ে বড় কর্তা হবে। কিন্তু তার সেই স্বপ্নে অঙ্কুরেই বিনাশ হওয়ার পথে।ছয় বছর বয়সী আরিয়াস মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত।পুলিশে চাকরি করতে না পারার যন্ত্রণা কুড়ে খাচ্ছিল ক্যান্সারাক্রান্ত আরিয়াসকে।তবে সম্প্রতি কিছুক্ষণের জন্য হলেও তার সেই স্বপ্ন পূরণ হয়েছে।
আরিয়ানের বাড়ি যুক্তরাষ্ট্রের টেক্সাস শহরে। বাবা-মায়ের সঙ্গে থাকে ছোট্ট মেয়েটি।বছর আগে তার শরীরে ক্যানসার ধরা পড়ে। গত পাঁচ মাসে ৮০ রাউন্ড কেমোথেরাপি দেয়া হয়েছে তাকে।
গত ডিসেম্বরে অ্যাবিগেইলের সঙ্গে সাক্ষাৎ করেন ফ্রিপোর্ট পুলিশপ্রধান রে গ্যারিভি। এ সময় অ্যাবিগেইল তার পুলিশপ্রধান হওয়ার ইচ্ছাটি জানায়।
অল্প কিছুক্ষণের জন্য হলেও তার ইচ্ছা পূরণে সম্প্রতি দিন ধার্য করে সিটি কাউন্সিল।

পুলিশ প্রধানের পোশাক পরে খুশি আরিয়াসের ভাষ্য, আমি খারাপদের বিরুদ্ধে যুদ্ধ চালিয়ে যাওয়ার প্রতিজ্ঞা করছি। পুলিশপ্রধান হিসেবে তার কাজ হল শরীরের ক্যানসারের মতো বাইরে যারা ক্ষতিকর, তাদের বিরুদ্ধে যুদ্ধ চালিয়ে যাওয়া।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments