কাগজ প্রতিনিধি: বিএনপি’র মনোনয়ন নেননি দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।শনিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে সাংবাদিকরা তার মনোনয়নপত্র গ্রহণ না করার কারণ জানতে চাইলে তিনি এ জবাব না দিয়ে তিনি বলেন, দল নির্বাচনে যাওয়ার লক্ষ্যে সকল কার্যক্রম করে যাচ্ছি তাই কম নয়।

এ সময় তিনি আরো বলেন, নির্বাচন কমিশন ন্যূনতম লেবেল প্লেয়িং ফিল্ড তৈরিতে ব্যর্থ হয়েছে বরং বিরোধীদলীয় আচরণবিধি প্রয়োগ করা হচ্ছে বিরোধী দলের উপর। এভাবে নির্বাচন কমিশন এর কর্মকাণ্ড চলতে থাকলে কোনোভাবেই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির মনোনয়নপত্র বিক্রি হয়েছে ৪৫৮০ টি তবে এখনও জমা চলছে বলে জানিয়েছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এর আগে গত সোমবার প্রথম দিনে মনোনয়ন ফরম বিক্রি হয় ১৩১৬টি,মঙ্গলবার দ্বিতীয় দিনে বিক্রি ১৮৯৬,বুধবার তৃতীয় দিনে জমা বিক্রি ৪৮৮, জমা ৩৯১, চতুর্থ দিনে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিক্রি ৪০২,জমা ৮৫৮টি।

Previous article২৫ বিশিষ্ট নাগরিককে সংসদে দেখতে চান ড. কামাল হোসেন
Next articleউল্লাপাড়ায় ফেনসিডিলসহ আটক এক
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.