টাঙ্গাইল প্রতিনিধি: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও ঐক্যফ্রন্টের অন্যতম নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, সখীপুর বাসাইলে ট্রাকে না, জাহাজের বোঝা হবে ধানের শীষের ভোট। কেউ কেউ বলে ভোট চুরি হবে, আমি চুরি দেখে চিন্তা করি না। চিন্তা করছি যেন সরকার কী করে। আগামী ৩০ ডিসেম্বর জনগণকে মুক্ত করবো ইনশাল্লাহ। দেশের মালিকানা জনগণের হাত থেকে যারা চুরি করে বেদখল করে নিয়েছে। আগামী ৩০ তারিখ নির্বাচনে আমরা জনগণের মালিকানা আদায় করব।

বুধবার বিকালে পৌরসভার জেলখানা মোড় এলাকায় ঐক্যফ্রন্টের প্রার্থী কুঁড়ি সিদ্দিকীর নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, এই নির্বাচনে মানুষকে জোর করে ভয় দেখিয়ে আওয়ামী লীগ যতটা পুপলার হয়েছে। গত ৫০ বছরে আওয়ামী লীগর ততোটা ক্ষতি হয় নাই।
এ আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীর উদ্দেশে তিনি বলেন, নৌকা মার্কার লোকেরা ৫০ ভাগ ভোটও আপনাকে দিবে না। কারণ সখীপুরের মানুষ আপনাকে সখীপুরের মনে করে না। সখীপুরের মানুষ কোনো দিন জানত না আপনি সখীপুরের মানুষ।

এসময় ঐক্যফ্রন্টের প্রার্থী কুঁড়ি সিদ্দিকী বলেন, ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে এ দেশকে বাঁচান, গণতন্ত্র রক্ষা করুন ও খালেদা জিয়াকে মুক্ত করুন।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, জেলা জনতা লীগের সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ মোহাম্মদ হাবিব, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মীর আবুল হাশেম প্রমূখ।