বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeরাজনীতিঐক্যফ্রন্টের অন্যরাও সুলতান মনসুরের পথ ধরবে: হানিফ

ঐক্যফ্রন্টের অন্যরাও সুলতান মনসুরের পথ ধরবে: হানিফ

কাগজ প্রতিবেদক: মৌলভীবাজার -২ আসনের সংসদ সদস্য সুলতান মনসুরকে অনুস্মরণ করে জাতীয় ঐক্যফ্রন্টের বাকি নির্বাচিতরাও শপথ নেবেন বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেছেন, বিএনপিসহ ঐক্যফ্রন্টের নির্বাচিত বাকি ৭ জনপ্রতিনিধও সুলতান মনসুরের পথ ধরবেন।
শুক্রবার সকালে কুষ্টিয়ায় ৭ম এনডিএফ বিডি-কুএমসি জাতীয় মেডিকেল বিতর্ক উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
সুলতান মনসুরকে অভিনন্দন জানিয়ে হানিফ বলেন, তিনি সঠিক সিদ্ধান্ত নিয়ে শপথ নিয়ে সংসদে যোগ দিয়েছেন। তিনি জনগণের ভোটের মান রেখেছেন।
ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বাঁচাতে বিএনপি নেতারা নানা ফন্দি ফিকির করছে মন্তব্য করে হানিফ বলেন, একাধিক মামলায় দণ্ডিত ফেরারি আসামি তারেক রহমানকে বাঁচাতে বিএনপি নানা ফন্দি-ফিকির করছে। তবে এসবে কোনো কাজ হবে না।
একজন কয়েদি হিসেবে খালেদা জিযা সর্বোচ্চ চিকিৎসা সুবিধা পাচ্ছে এমন মন্তব্য করে হানিফ বলেন, খালেদা জিয়া একজন দণ্ড পাওয়া কয়েদি। কারা বিধি অনুযায়ী, দণ্ডিত খালেদা জিয়া যে চিকিৎসা সেবা পাচ্ছেন তা দেশের সর্বোচ্চ। তার উন্নত চিকিৎসার প্রয়োজন হলে কারা কর্তৃপক্ষ চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে ব্যবস্থা নেবেন। কিন্তু তার অসুস্থতা নিয়েও রাজনীতি করছে বিএনপি।
বিএনপি মাঠ গরম করার চেষ্টা করছে মন্তব্য করে আওয়ামী লীগের এই নেতা বলেন, ২০১০ সালের পর থেকেই তারা সরকার হঠানোর আওয়াজ দিয়ে আসছেন। তবে তাদের সেই আহ্বানে দেশের জনগণ সাড়া দেয়নি।প্রমাণ হয়ে গেছে তাদের সঙ্গে জনগণ নেই। তাই বিভিন্ন সময় আন্দোলনের হুমকি দিয়ে তারা মাঠ গরম করার চেষ্টা করছে।
সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চিকিৎসার প্রসঙ্গে হানিফ বলেন, তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। সেখানে তার হার্টের বাইপাস সার্জারি করা হবে। দুয়েক সপ্তাহের মধ্যে তিনি পুরোপুরি সুস্থ হয়ে দেশে ফিরে আসবেন বলে আশা করছি।
এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এসএম মুস্তানজীদ, এনডিএফ বিডির চেয়ারম্যান একেএম শোয়েব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সম্পাদক ফারুকউজ জামান, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুমন প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments