রোজিনা আক্তার পপি

কাগজ প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সদস্য রোজিনা আক্তার পপি নিখোঁজ হয়েছেন। গত রোববার (১৭ মার্চ) দুপুর থেকে নিখোঁজ রয়েছেন তিনি। তিনদিনেও তার কোনো খোঁজখবর না পেয়ে পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার রাতে কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। রোজিনা আক্তার পপি তিন সন্তানের জননী।
রোজিনার শাশুড়ি রেনু বেগম জিডিতে উল্লেখ করেছেন, রোববার দুপুরে তিনি বাসায় ঘুমিয়ে ছিলেন। এরপর উঠে আর ছেলের বউ রোজিনাকে খুঁজে পাচ্ছেন না। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।
স্থানীয় সূত্র জানায়, রোজিনা আক্তার পপি কলাপাড়া বিএনপির একাংশের নারী নেত্রী। তার স্বামী শফিকুল ইসলাম মোল্লা ঢাকায় কর্মরত। মঙ্গলসসুখ সড়কের বাসিন্দা রোজিনা আক্তার তিন সন্তানের জননী।
কলাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, মহিলা দলের সদস্য রোজিনা আক্তার পপি তিনদিন ধরে নিখোঁজ রয়েছেন। তার কোনো খোঁজখবর না পেয়ে মঙ্গলবার রাতে শাশুড়ি রেনু বেগম থানায় একটি জিডি করেছেন। তাকে খুঁজে বের করতে অনুসন্ধান চালাচ্ছি আমরা। তবে তিনি নিখোঁজ নাকি অন্য কিছু সেটি তাকে খুঁজে না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না। তাকে খুঁজে বের করতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।