শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিসরকার গণতন্ত্র হত্যার মাধ্যমে স্বাধীনতার চেতনা ধ্বংস করেছে: ফখরুল

সরকার গণতন্ত্র হত্যার মাধ্যমে স্বাধীনতার চেতনা ধ্বংস করেছে: ফখরুল

কাগজ প্রতিবেদক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদা জিয়াকে মুক্ত করাই এবারের স্বাধীনতা দিবসে বিএনপির অঙ্গীকার। মঙ্গলবার (২৬ মার্চ) স্বাধীনতা দিবসে সাভারের জাতীয় স্মৃতিসৌধে মির্জা ফখরুলের নেতৃত্বে বিএনপির পক্ষ থেকে শ্রেষ্ঠ সন্তানদের ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে দলটির মহাসচিব মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, গণতন্ত্র ও দেশনেত্রীকে (খালেদা জিয়া) মুক্ত করাই স্বাধীনতা দিবসে আমাদের অঙ্গীকার। দেশবাসীকে সঙ্গে নিয়ে দেশনেত্রীকে আমরা মুক্ত করবো।

মির্জা ফখরুল আরও বলেন, স্বাধীনতার চেতনা ও আদর্শ নিয়ে আমরা মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম, তা লুণ্ঠিত হয়েছে। বাকশালের আদলে একদলীয় শাসন কায়েম করা হয়েছে। আজ দেশের মানুষের কোনো নিরাপত্তা নেই, কোনো অধিকার নেই, গণতন্ত্র নেই।
স্বাধীনতার আদর্শকে পুনরুদ্ধার করার জন্য দেশবাসীকে শপথ নেওয়ার আহ্বান জানান বিএনপি মহাসচিব। এর আগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীসহ দলের সিনিয়র নেতা ও কর্মীদের নিয়ে শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মির্জা ফখরুল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments