শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়াকে বিএসএমএমইউতে নেয়া হচ্ছে

খালেদা জিয়াকে বিএসএমএমইউতে নেয়া হচ্ছে

কাগজ প্রতিবেদক: কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হচ্ছে। এমনকি তাকে সেখানে ভর্তি করা হতে পারে। সংশ্লিষ্ট সূত্র এতথ্য নিশ্চিত করেছেন। ইতোমমধ্যে কারাগার থেকে একটি গাড়ী বিএসএমএমইউতে পাঠানো হয়েছে। সেখানে বেগম খালেদা জিয়ার ব্যবহারিত জিনিস পত্র রয়েছে।

এদিকে তার আগমন উপলক্ষে নিরাপত্ত জোরদার করা হয়েছে হাসপতালে।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেলার মাহবুবুল ইসলাম বলেন, “বেলা ১১থেকে সাড়ে ১১টার মধ্যে তাকে হাসপাতালে নেওয়া হতে পারে। এ ব্যাপারে প্রস্তুতি নেওয়া হচ্ছে। মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী মার্চের শুরুতেও খালেদা জিয়াকে একবার বঙ্গবন্ধু মেডিকেলে স্থানান্তরের প্রস্তুতি নেওয়া হয়েছিল।

এজন্য প্রস্তুতিও নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। আজ সোমবার (১ এপ্রিল) আদালতে হাজিরা শেষে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিএসএমএমইউতে নিয়ে যাওয়া হতে পারে বলে জানা গেছে। এলক্ষ্যে হাসপাতালটির আশপাশেও নেওয়া হয়েছে কড়া নিরপত্তা ব্যবস্থা।

বিএসএমএমইউ এর একটি সূত্র জানিয়েছে, খালেদা জিয়াকে ভর্তির জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে। অন্যদিকে কারা কর্তৃপক্ষের একটি সূত্রও বিষয়টি নিশ্চিত করেছে। সিএমএইচে আগ্রহ খালেদা জিয়ার, এ মাসেই বদল হচ্ছে কারাগার

নাইকো দুর্নীতি মামলায় কেন্দ্রীয় কারাগারে স্থাপিত ঢাকার বিশেষ জজ আদালতের বিচারক শেখ হাফিজুর রহমানের আদালতে সোমবার খালেদা জিয়ার হাজিরা দেওয়ার কথা রয়েছে। কারা সূত্র জানিয়েছে, আদালতে হাজিরা দেওয়ার পরই তাকে বিএসএমএমইউতে নেওয়া হতে পারে। এজন্য প্রশাসনের পক্ষ থেকে সম্পূর্ণ প্রস্তুতিও নেওয়া হয়েছে। নিরাপত্তা জোরদার করা হয়েছে কারাগারের আশপাশেও।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments