স্ত্রী ও সন্তানদের সঙ্গে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক

কাগজ প্রতিবেদক: বাংলা নববর্ষকে বরণ করে নিয়েছেন প্রতিটি বাঙালি। সব ধর্ম ও শ্রেণিপেশার মানুষ প্রাণের এ উৎসবে শামিল হয়েছেন। সাধারণ মানুষের পাশাপাশি উৎসবের অংশ হয়েছেন রাজনীতিবিদরাও। অন্যান্য সময় রাষ্ট্রীয় কাজে ব্যস্ত থাকলেও এবার সপরিবারে বর্ষবরণ করেছেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক। তিন সন্তান ও স্ত্রীর সঙ্গে তার নববর্ষ উদযাপনের ছবি সামাজিকমাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায়, বৈশাখের পোশাক পরে ছবিতে পোজ দিয়েছেন মন্ত্রী ও তার পরিবার। মুজিবুল হক পরেছেন হলুদ পাঞ্জাবি। তার স্ত্রী হনুফা আক্তার পরেছেন লাল থ্রিপিস। আর তাদের তিন সন্তান লাল-সাদা টি-শার্ট।

এই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। শুভাকাঙ্ক্ষীরা বর্ষীয়ান এই রাজনীতিবিদ এবং তার পরিবারকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। নববর্ষের শুভেচ্ছায় সিক্ত মুজিবুল হক ও তার পরিবার।

২০১৪ সালে রেল মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন মুজিবুল হক। মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নিয়ে ওই বছরের ৩১ অক্টোবর কুমিল্লার চান্দিনার হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। তখন মুজিবুল হকের বয়স ছিল ৬৭ বছর। ২০১৬ সালের মে মাসে তিনি কন্যাসন্তানের বাবা হন। গত বছরের ১৫ মে তাদের ঘর আলো করে আসে যমজ পুত্রসন্তান।

Previous articleইলিয়াস আলীকে ফিরে পেতে ৩ দিনের কর্মসূচি বিএনপির
Next articleযশোরে ট্রেনে কাটা পড়ে পুলিশ পরিদর্শক নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।