শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিঅতীত কর্মকাণ্ডের জন্য আ.লীগের ক্ষমা চাওয়া উচিত: খোকন

অতীত কর্মকাণ্ডের জন্য আ.লীগের ক্ষমা চাওয়া উচিত: খোকন

বাংলাদেশ প্রতিবেদক: সম্মেলন থেকে আওয়ামী লীগকে আগের আওয়ামী লীগে ফিরে আসার আহবান জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। তিনি বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রের জন্য অনেক লড়াই করেছে। কিন্তু এখন আর সেই আওয়ামী লীগ নেই। তারা মানুষের ভোটাধিকার হরণ করেছে। এজন্য তাদের ক্ষমা চাওয়া উচিত।
শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
মহান বিজয় দিবস উপলক্ষে সম্ভাবনার বাংলাদেশ নামে একটি সংগঠন এ সভার আয়োজন করে।
নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিনের সভাপতিত্বে সভায় আরো বক্তৃতা করেন সুপ্রিম কোর্ট বারের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আবদুল বাতেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম আব্দুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, মানবাধিকার কর্মী অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, ডিইউজে সহ-সভাপতি শাহিন হাসনাত, শ্রমিক নেতা আবদুস সালাম প্রমুখ।
মাহবুব উদ্দিন খোকন বলেন, আওয়ামী লীগ এখন ধ্বংসের দ্বারপ্রান্তে। দেশের গণতন্ত্রের স্বার্থে তাদের টিকে থাকা প্রয়োজন। এজন্য তাদের অতীত কর্মকাণ্ডের জন্য ক্ষমা চাওয়া উচিত।
আলমগীর মহিউদ্দিন বলেন, দেশের মানুষ অনেক ভালো। কিন্তু আমাদের সৎ নেতার অভাব রয়েছে। তিনি আরো বলেন, বারবার বাংলাকে বিভক্ত করার চেষ্টা করা হয়েছে। কারণ বাংলা থেকেই সব ন্যায়সঙ্গত আন্দোলন হয়েছে। এজন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments