শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিঐক্যফ্রন্টের মিছিলে পুলিশের বাধা, সোমবার ফের বিক্ষোভের ডাক

ঐক্যফ্রন্টের মিছিলে পুলিশের বাধা, সোমবার ফের বিক্ষোভের ডাক

বাংলাদেশ প্রতিবেদক: গত ৩০শে ডিসেম্বরের নির্বাচনকে ভোট ডাকাতির নির্বাচন উল্লেখ করে আজ রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে জাতীয় ঐক্যফ্রন্ট। বিকাল সাড়ে তিনটায় বিক্ষোভ সমাবেশ শুরু করে তারা।

বিক্ষোভ সমাবেশ শেষে জেএসডির সভাপতি আসম আবদুর রবের নেতৃত্বে প্রেসক্লাবের সামনে থেকে মিছিল নিয়ে বেরোয় ঐক্যফ্রন্ট নেতারা। প্রেস ক্লাবের মোড়ে গেলেই পুলিশ তাদের বাধা দেয়। সেখানে নেতাকর্মীরা এ সরকারের পদত্যাগের দাবি জানিয়ে বিভিন্ন স্লোগান দেন।

পরে প্রেসক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত বক্তব্যে আসম রব বলেন, আমরা কেমন দেশে বসবাস করছি সেটা আপনারা সবাই দেখছেন। একটা বিক্ষোভ মিছিল করতে চেয়েছিলাম কিন্তু পুলিশ বাধা দিয়েছে আমাদের। আজকে এই দেশে কেউ স্বাধীন নয়।

সবাইকে সরকার বন্দি করে রাখতে চায়। কিন্তু আমরা এটা হতে দেব না। আমরা আমাদের আন্দোলন অব্যাহত রাখব। আগামীকাল ৩০ শে ডিসেম্বর মৎস্য ভবনের সামনে নাগরিক ঐক্যের উদ্যোগে আমরা বিক্ষোভ সমাবেশ করবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments