বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeরাজনীতির‌্যাব-পুলিশ বাদ দিয়ে রাস্তায় আসুন: আ.লীগকে খন্দকার মাহবুব

র‌্যাব-পুলিশ বাদ দিয়ে রাস্তায় আসুন: আ.লীগকে খন্দকার মাহবুব

বাংলাদেশ প্রতিবেদক: আইনশৃঙ্খলা বাহিনীকে বাদ দিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতাকর্মীদেরকে রাস্তায় নামার আহ্বান জানিয়েছেন বিএনপিপন্থি আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহ্বায়ক খন্দকার মাহবুব হোসেন।
সোমবার দুপুরে সুপ্রিমকোর্ট বার ভবনের নিচে ৩০ ডিসেম্বর ‘গণতন্ত্র হত্যা’ দিবস উপলক্ষে আয়োজিত এক পদযাত্রা কর্মসূচিতে তিনি এ আহ্বান জানান।
খন্দকার মাহবুব বলেন, ‘আমরা চ্যালেঞ্চ দিচ্ছি, আইন শৃঙ্খলা বাহিনী বাদ দিয়ে আসেন। তারা তাদের দায়িত্ব পালন করুক। বর্তমান এই অবৈধ সরকার, আওয়ামী লীগ সরকার তার ক্ষমতা ধরে রাখতে পারবে না। আইন শৃঙ্খলা-বাহিনী বাদ দিয়ে রাস্তায় নামুন। আপনাদের সোনার ছেলে ছাত্রলীগ, যুবলীগ এদের অত্যাচার অনাচারে সারা বাংলাদেশের মানুষ জর্জরিত। এই সরকারকে অবশ্যই পদত্যাগ করতে হবে।’
তিনি বলেন,‘আমরা খালেদা জিয়ার মুক্তি এই সরকারের কাছে চাইবো না। আমরা আইনজীবী সমাজ বলবো- আপনারা যে অনাচার অত্যাচার অবিচার করেছেন। বাংলার মাটিতে বাংলার জনগণ এর বিচার করবে। আইনজীবীরা মাঠে নেমেছে, এই সরকারের পতন না হওয়া পর্যন্ত তারা ঘরে ফিরবে না।
কর্মসূচিতে বক্তব্য রাখেন- সংগঠনটির সদস্য সচিব সুপ্রিম কোর্টের আইনজীবী ফজলুর রহমান, ঢাকা বারের সাবেক সভাপতি মাসুদ আহম্মোদ তালুকদার, ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, আবেদ রাজা, মো: ফারুক হোসেন, সুপ্রিম কোর্ট বারের সহ সম্পাদক শরীফ ইউ আহম্মেদ, আব্দুল্লাহ আল বাকী, মহিউদ্দিন মহিম প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments