শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিসাহস করে ভোটটা দিন, ক্ষমতা ফিরিয়ে দেব: তাবিথ

সাহস করে ভোটটা দিন, ক্ষমতা ফিরিয়ে দেব: তাবিথ

বাংলাদেশ প্রতিবেদক: নির্বাচিত হলে নগরবাসীর কেড়ে নেয়া ভোটাধিকার ফিরিয়ে দেয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে (ডিএনসিসি) বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। ভোটারদের উদ্দেশে তিনি বলেন, সামনে আরও ভয়ভীতি ও হুমকি আসতে পারে। আপনারা ভয় পাবেন না। ১ ফেব্রুয়ারি সাহস করে ভোটকেন্দ্রে গিয়ে ভোটটা দিন। জনগণের কাছ থেকে কেড়ে নেয়া ক্ষমতা ভোটে নির্বাচিত হয়ে ফিরিয়ে দেব।
রোববার সকালে রাজধানীর কড়াইবস্তি এলাকায় নির্বাচনী প্রচারের সময় তিনি এসব কথা বলেন।
তাবিথ বলেন, আপনারা যদি সাহস করে ১ তারিখে ভোট দেন এবং জনগণের রায় নিয়ে নির্বাচিত হই, তবে কথা দিচ্ছি– জনগণের ক্ষমতা জনগণকে ফিরিয়ে দেব।
পুনর্বাসনের আগে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না প্রতিশ্রুতি দিয়ে বিএনপির মেয়রপ্রার্থী বলেন, এ কড়াইবস্তিসহ রাজধানীর বস্তিগুলোতে আমি হেঁটেছি। আমি বস্তিবাসীর দুর্দশা দেখেছি। বস্তিবাসীর পুনর্বাসনের লক্ষ্য যা যা করণীয় সব করা হবে। তবে পুনর্বাসনের আগে কাউকে উচ্ছেদ করা হবে না।
তাবিথ বলেন, ‘দেশের সবচেয়ে বড় ধনীরা যেখানে বসবাস করে, সেই গুলশান-বনানীর পাশেই আবার দেশের সবচেয়ে হতদরিদ্ররা বসবাস করছে। এমন বৈষম্য কোনোভাবেই কাম্য নয়। আমরা চাই তাদের উপযুক্ত পুনর্বাসন।’
এ সময় তাবিথ আউয়ালের সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, বিএনপি নেতা খন্দকার আবু আশফাক, সাবেক এমপি শাম্মী আক্তার, জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও ঢাকা মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments