মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeরাজনীতিসিটি নির্বাচনে যা হয়েছে তা সুখকর নয় : নাসিম

সিটি নির্বাচনে যা হয়েছে তা সুখকর নয় : নাসিম

কামাল সিদ্দিকী: আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, দেশে এত উন্নয়ন কাজ করার পরও দুই সিটি নির্বাচনে ভোট কেন কম পড়লো, কেন আমরা ভোটারদের উদ্বুদ্ধ করতে পারলাম না। সিটি নির্বাচনে যা হয়েছে তা সুখকর নয়। শুধু মুজিব কোট লাগিয়ে জয়বাংলা শ্লোগান দিলে আগামীতে ভোট পাওয়া যাবে না। এখান থেকে শিক্ষা নিতে হবে। আগামীতে নির্বাচনে হলে আওয়ামীলীগ আবারো জয়লাভ করবে বলেও মন্তব্য করেন তিনি। শুক্রবার দুপুরে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার মিলনায়তনে জেলা আওয়ামীলীগের উদ্যোগে তৃণমুল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নাসিম। এ সময় নাসিম আরো বলেন, বিএনপি একটি মাজা ভাঙ্গা দল। তারা আন্দোলনে নামতে পারে না, ভয় পায়। নির্বাচনের দিন ঘর থেকে বের হয় না। নিজেদের দল নেই, তারা অন্য দলের নেতাদের ভাড়া করে নিয়েও সফল হতে পারেনি। তাই মনে রাখতে হবে সামনে কঠিন সময়। সবাইকে একসাথে লড়াই করতে হবে। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য দেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ। তিনি বলেন, আওয়ামীলীগ যখন বিপদে পড়েছে তখন অনেক নেতা ভোল পাল্টিয়েছে। দলের মধ্যে অনেক অনুপ্রবেশকারী ঢুকে পড়েছে। যারা সুবিধা নেয়ার জন্য দলে ঢুকেছে তারা আর কোনো পদ পাবে না। টাকাওয়ালা দেখে দলের নেতা বানানো যাবে না। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি’র পরিচালনায় সভায় অন্যান্যের মাঝে বক্তব্য দেন, আওয়ামীলীগের সদস্য নুরুল ইসলাস ঠান্টু, মেরিনা জামান, আকতার জাহান, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এ্যাড: শামসুল হক টুকু এমপি, সহ সভাপতি মকবুল হোসন এমপি, সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির এমপি, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নাদিরা ইয়াসমিন জলি এমপি প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments