মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়া মুক্ত থাকলে বাংলাদেশ এত নতজানু হত না: আসিফ নজরুল

খালেদা জিয়া মুক্ত থাকলে বাংলাদেশ এত নতজানু হত না: আসিফ নজরুল

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবন্দির দুই বছর পূরণ হলো আজ। এ নিয়ে সামাজিকমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।
আজ শনিবার দুপুরে নিজের ফেসবুক পেজে দেয়া ওই স্ট্যাটাসে তিনি বলেন, খালেদা জিয়ার বন্দিত্বের দু’বছর পূরণ হলো। এক অর্থে বাংলাদেশও বন্দি আজ বহু বছর ধরে।
‘তিনি যদি মুক্ত থাকতেন বাংলাদেশ বন্দি থাকত না, থাকত না এতটা দুর্বল আর নতজানু হয়ে।’
আসিফ নজরুল আরও বলেন, এ দেশে লক্ষ কোটি টাকা লোপাট আর পাচার হয়। বহু চোর থাকে মহাদাপটে। জিয়ার নামে ট্রাস্টে দু’কোটি টাকা বেড়ে চার-পাঁচ কোটি টাকা হয়েছে। তবু খালেদা জিয়া শাস্তি পেয়েছেন। সেটিও মূলত তার কর্মকর্তাদের গাফিলতি আর ভুলের কারণে।
তিনি বলেন, এক টাকাও আত্নসাৎ করেননি খালেদা জিয়া। তবু তার নামে অপপ্রচার হয় এতিমের টাকা মেরে দেয়ার। কিন্তু কোনো অপপ্রচার মুছতে পারবে না তার অতুলনীয় জনপ্রিয়তা, মুছে দিতে পারবে না তার আত্মত্যাগ।
‘বেগম খালেদা জিয়া, বাংলাদেশের মানুষ ভুল বুঝবে না আপনাকে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments