বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeরাজনীতিবইমেলায় ঢুকলে মনে হয় আ.লীগের কাউন্সিল অধিবেশন: রিজভী

বইমেলায় ঢুকলে মনে হয় আ.লীগের কাউন্সিল অধিবেশন: রিজভী

বাংলাদেশ প্রতিবেদক: অমর একুশে গ্রন্থমেলা আওয়ামী বইমেলায় পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভ। আজ মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, বইমেলায় ঢুকলেই মনে হয় এটি যেন আওয়ামী লীগের কোনো কাউন্সিল অধিবেশন। একদলীয় দুঃশাসনের দুরন্ত প্রভাব পড়েছে চলমান একুশে বইমেলায়।
রিজভী বলেন, ‘ফেব্রুয়ারি মাসে অমর একুশে গ্রন্থমেলা চলছে। বইমেলাটি আগে ছিল সর্বজনীন। কিন্তু এখন একুশে বইমেলা আওয়ামী বইমেলায় পরিণত হয়েছে।’

তিনি আরো করেন, বইমেলার সর্বজনীনতা হারিয়ে গেছে। বইমেলার সর্বজনগ্রাহ্য সম্ভ্রম ক্ষুণ্ন করা হয়েছে। বইমেলার বিভিন্ন স্টল আওয়ামীকরণে সজ্জিত করা হয়েছসংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুঁইয়া, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments