আন্দোলন করে সরকার পরিবর্তনের পরিস্থিতি দেশে নেই : ওবায়দুল কাদের

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণতান্ত্রিক শাসন ব্যবস্থায় নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন হয়। আন্দোলনের মাধ্যমে সরকার পরিবর্তনের মতো পরিস্থিতি দেশে বিরাজমান নেই। বিএনপি যদি চোরাগলি দিয়ে ক্ষমতার স্বর্ণদুয়ারে পৌঁছাবে বলে ভাবে, তাহলে আমি বলব, তারা বোকার স্বর্গে বাস করছেন।’

আজ মঙ্গলবার ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাজীপুর পর্যন্ত বাস্তবায়নাধীন বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভার একপর্যায়ে এ কথা বলেন ওবায়দুল কাদের। জাতীয় সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হয়ে কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে। চোরাপথে কিংবা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দিন শেষ হয়ে গেছে।

Previous articleময়মনসিংহে বিদ্যুৎ সাবস্টেশনে আগুন
Next articleপ্রাথমিক বিদ্যালয় খুলতে প্রস্তুতি শুরুর নির্দেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।