বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeরাজনীতিঅনিয়মের অভিযোগ এনে পাবনা-৪ উপনির্বাচন থেকে সরে দাঁড়াল বিএনপি

অনিয়মের অভিযোগ এনে পাবনা-৪ উপনির্বাচন থেকে সরে দাঁড়াল বিএনপি

বাংলাদেশ প্রতিবেদক: পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ মার্কার প্রার্থী হাবিবুর রহমান হাবিব প্রশাসনের নানা অনিয়ম ও দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ জানিয়ে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলন করে নির্বাচন প্রত্যাখ্যান করে সরে দাঁড়ালেন। তিনি নতুন করে ভোট গ্রহণের দাবি করেছেন।

আজ দুপুর সাড়ে ১১টায় সাহাপুর নিজ বাস ভবনে সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, প্রধান নির্বাচন কমিশনার পাবনায় তাদের সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দিলেও এই সরকারের আমলে কখনই সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব নয়। তাই তিনি নিজে প্রার্থী হয়েও ভোট দান থেকে বিরত রয়েছেন এবং তার নেতাকর্মীরা কেন্দ্রে ভোট দিতে যাননি। সংবাদ সম্মেলনে তিনি এই প্রহসনের নির্বাচন বয়কট নয় বাতিলের দাবি জানান।

তিনি বলেন, ‘এই ভোটকে ভোট মনে করি না। আমাদের নেতা-কর্মীরা ভোট দিতে যায়নি।’

তাহলে ভোট বর্জন করছেন কি না, এ প্রশ্নের জবাবে হাবিবুর রহমান বলেন, ‘ভোটই তো হয়নি। এখানে বর্জন করব কী?’ বিএনপির প্রার্থী নতুন করে নির্বাচনের অনুষ্ঠান আয়োজনের দাবি জানান।

এসময় বিএনপির স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments