বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিযুক্তরাজ্যের ভিসা পেতে খালেদা জিয়ার কোনো বাধা নেই: ব্রিটিশ হাইকমিশনার

যুক্তরাজ্যের ভিসা পেতে খালেদা জিয়ার কোনো বাধা নেই: ব্রিটিশ হাইকমিশনার

বাংলাদেশ প্রতিবেদক: সরকারের নির্বাহী আদেশে খালেদা জিয়া মুক্তি পেলেও কিছু শর্ত জুড়ে দেওয়া হয়। ওই শর্তের মধ্যে রয়েছে জামিনে থাকাকালে তিনি চিকিৎসার জন্য বিদেশ যেতে পারবেন না। গুলশানের বাসায় থেকেই চিকিৎসা নিতে হবে। তবে ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিকসন জানিয়েছেন, যুক্তরাজ্যের ভিসা পেতে খালেদা জিয়ার কোনো বাধা নেই।

আজ বুধবার কূটনৈতিক প্রতিবেদকদের সংগঠন ডিক্যাবের একটি অনুষ্ঠানে খালেদা জিয়ার যুক্তরাজ্যের ভিসা পাওয়া নিয়ে এই মন্তব্য করেন রবার্ট। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘খালেদা জিয়ার পরিবার যুক্তরাজ্যে আছে, ভিসা পেতে যুক্তরাজ্য সরকারের পক্ষ থেকে কোনো বাধা নেই।’

খালেদা জিয়া চাইলেও বিদেশ যেতে পারবেন না। এজন্য তাকে সরকারের কাছে আবেদন করতে হবে। সরকার অনুমতি দিলেই কেবল তিনি বিদেশ যেতে পারবেন। তাই তার বিদেশ যাওয়াটা অনেকটা সরকারের ইচ্ছা-অনিচ্ছার ওপর নির্ভর করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments