শফিকুল ইসলাম: বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, সারা বাংলাদেশে পৌরসভা নির্বাচনে ভোট কারচুপির কারণে এ সরকার দেশ ও বিদেশের কাছে হাস্যকরে পরিণত হয়েছে। আর এ দায় এড়াতে পারেনা প্রধান নির্বাচন কমিশনারও। তাই পট পরিবর্তন হলে প্রধান নির্বাচন কমিশনারকে জনতার আদালতে বিচার করা হবে। সোমবার (১৫ ফেব্রুয়ারী) দুপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে জয়পুরহাট জেলা বিএনপির সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামসুল হকের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির যুগ্ন মহাসচিব হারুনুর রশিদ, পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হেসেন বুলবুল, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, এএইচএম ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ফজলুর রহমান, সেলিম রেজা ডিউক, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনান প্রমুখ।
মিজানুর রহমান মিনু বলেন, আরও আসছে, আল জাজিরার পরবর্তী প্রতিবেদনে বহু লোকের নাম জড়িত আছে। তাতে সরকারের দেশে ও দেশের বাইরে পাতিলের খবরও বের হয়ে যাবে। তাদের মধ্যে কম্পন শুরু হয়েছে। এসব সরকারের বিদায়ের লক্ষণ। সমস্ত অপকর্মের দায়ভার নিয়ে সুবর্ণ জয়ন্তীর বছরে এই সরকারকে বিদায় নিতে হবে।
বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব বলেন, রোজার পর, ঈদের পর এরকম দিনক্ষণ দেখে আন্দোলন হয় না। যে কর্মসূচির মাধ্যমে এই সরকারের পতন হবে, সেই কর্মসূচি আসবে। এখন প্রতিদিনই আন্দোলন। আমরাতো নেমেই গেছি মাঠে, আর ফিরে যাবো না।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ বলেন,আওয়ামী লীগ সরকার নয়, আমি তাদের সরকার বলি না। কারণ সরকার গঠন করে রাজনৈতিক দল। কিন্তু এরা কারা। কিছু দুর্নীতিবাজ রাজনীতিবিদ, কিছু দুর্নীতিবাজ ব্যবসায়ী, কিছু দুর্নীতিবাজ প্রশাসনের লোক, এরাই এখন সরকারে। এরা একটা মাফিয়া রেজিম। কিন্তু চোরের দশদিন, গৃহস্থের একদিন।’

Previous articleরংপুর রেলস্টেশন সুপারিনটেনডেন্টের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ
Next articleসশস্ত্র বাহিনীকে নিয়ে খেলবেন না: সেনাপ্রধান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।