বাংলাদেশ প্রতিবেদক: সরকারকে পতন ঘটাতে প্রথম বুলেটটা নেওয়ার জন্য আমার বুক পেতে দেব, পেছন দিয়ে পালিয়ে যাব না বলে মন্তব্য করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন।

বুধবার (১০ মার্চ) বিকালে রাজধানীর খিলগাঁও তালতলা মার্কেটের সামনে সমাবেশে ইশরাক হোসেন এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, স্বাধীনতার ৫০ বছর পরে এসে আমি আপনাদের বলতে চাই, তরুণ প্রজন্ম জেগে উঠেছে। আমরা এই সাম্রাজ্যবাদী শক্তি মেনে নেব না। স্বাধীনতার ৫০ বছর পরেও আমরা নিজেদের মধ্যে মারামারি, ক্ষমতায় যাওয়ার যে একটা লালসা সেখান থেকে বিবাদ, বিভাজন, বিরোধ, মারামারি, হানাহানি করছি। এখানে লাভ কার হচ্ছে?

গেরিলা মুক্তিযোদ্ধা ও অবিভক্ত ঢাকা সিটির সাবেক মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন বলেন, মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আমি আজও লজ্জিত। কারণ আমরা নতুন প্রজন্ম এখনো ভোটের অধিকার ও গণতন্ত্র খুঁজে বেড়াই।

সমাবেশে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেন, আপনারা জানেন, জনগণ যদি ভোট দিতে পারে তাহলে কোনদিনও ক্ষমতায় আসতে পারবেন না। এ নির্বাচন কমিশন আজ্ঞাবহ ক্রীতদাস থেকে খারাপ। সরকার কিছু বলতে হয় না। তারাই বলে দেয়, খুব ভালো নির্বাচন হয়েছে। আওয়ামী প্রার্থীরা জয়লাভ করেছে। এ নির্বাচন কমিশনকে অবলিম্বে পদত্যাগ করতে হবে। কে কোথায় কী বলে সেটা জানার জন্য তারা ইসরাইল থেকে যন্ত্র নিয়ে আসছে; আল জাজিরা টেলিভিশন এটা প্রচার করেছে।

নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের নামে সাজানো মামলা ও সাজা প্রত্যাহার এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

Previous articleটিকা নেওয়ার এক মাসের পর করোনায় আক্রান্ত এমপি কয়েস
Next articleকোম্পানীগঞ্জের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।